১ টাকা পারিশ্রমিকে ‘মনোলোক’ সিনেমায় নিপুণ

১ টাকা পারিশ্রমিকে ‘মনোলোক’ সিনেমায় নিপুণ

১ টাকা পারিশ্রমিকে ‘মনোলোক’ সিনেমায় নিপুণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নিপুণ। নতুন এক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। মজার ব্যাপার হলো এ সিনেমায় তিনি মাত্র এক টাকা পারিশ্রমিক নিচ্ছেন।
এ ছবির নাম ‘মনোলোক’। বুধবার (১৭ নভেম্বর) রাজধানীর একটি ক্লাবে মহরতের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা হয় ছবিটির।

মহরত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। আরও ছিলেন- নির্মাতা সোহানুর রহমান সোহান, অভিনেতা ও নির্মাতা সালাউদ্দীন লাভলুসহ অনেকেই।

‘মনোলোক’ পরিচালনা করছেন শহীদ রায়হান। আর প্রযোজনা করছেন হাফিজ আলম।

পরিচালক শহীদ রায়হান বলেন, ছবির গল্প আর পরিকল্পনা শুনে নিপুণ আমাদের পাশে দাঁড়িয়েছেন। নিজে থেকেই পারিশ্রমিক বা সম্মানী ছাড়া অভিনয়ের কথা বলেছেন। নামমাত্র এক টাকা সম্মানী নেবেন তিনি। নিপুণের এই ভূমিকা আমাকে সম্মানিত করেছে।

ছবির প্রযোজক হাফিজ আলম বলেন, স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়, স্বাধীনতা-উত্তর রাজনৈতিক প্রবাহ, স্বাধীনতার পক্ষ-বিপক্ষ, বিরাজমান মতবিরোধ ও রাজনীতিতে যেসব ব্যক্তিত্ব তাদের জীবনের প্রতিফলন ঘটিয়েছেন, তাদের চেতনা ও দর্শন নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। আমরা দর্শকের কাছে বিনোদনের সঙ্গে কিছু বার্তাও তুলে ধরতে চাই।

নিপুণ ছাড়াও ‘মনোলোক’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, দীপা খন্দকার, সমু চৌধুরী, এম এ বারী, এ কে আজাদ সেতু, জয়িতা মহালনবিশ, নেয়াজ তারেক, মাসুদ মহিউদ্দিন, আশরাফুল আশীষ ও আরিয়ান প্রমুখ।

 

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *