ভক্তদের জন্য নায়িকার ৫০ শতাংশ ছাড়

ভক্তদের জন্য নায়িকার ৫০ শতাংশ ছাড়

ভক্তদের জন্য নায়িকার ৫০ শতাংশ ছাড়

আশিকুর রহমান পরিচালিত ‘মু’সাফির’ সিনেমায় আরিফিন শুভর বিপরীতে অ’ভিনয় করেন মা’রজান জেনিফা। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় অ’ভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন তিনি। এবার ‘মা’রজান জেনিফা মেকওভা’র স্টুডিও অ্যান্ড ফ্যাশন’ নামের পার্লার চালু করেছেন সৌন্দর্য সচেতন এই নায়িকা।

গতকাল (৮ অক্টোবর) বনানীর ১১ নম্বর রোডে পার্লারটির উদ্বোধন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন প্রযোজক জুবায়ের, মডেল, অ’ভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী, অ’ভিনেতা হারুন রশিদ, অনুভব মাহবুবসহ আরো অনেকে।

মা’রজান জেনিফা বলেন, ‘ছোট থেকেই আমা’র স্বপ্ন ছিল একটি মেকওভা’র স্টুডিও দেবো। ছোটবেলা থেকেই আমা’র রুমে একটা মেকওভা’র স্টুডিও ছিল। এরই মধ্যে মেকওভা’র ওপর তিনটি কোর্স করে তিনটি সার্টিফিকেট অর্জন করেছি। আমি নিজে সাজতে পছন্দ করি এবং অন্যকে সাজাতে পছন্দ করি। যার জন্য এই উদ্যোগটা।’

তিনি আরো বলেন, “ছোটবেলা থেকেই আমা’র সাজের ব্যাপারে বেশ আগ্রহ রয়েছে। ‘মা’রজান জেনিফা মেকওভা’র স্টুডিও অ্যান্ড ফ্যাশন’-এর মাধ্যমে আমা’র দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে। এখানে আমা’র ভক্তদের জন্য ৫০ শতাংশ ছাড় থাকবে। সবার চাহিদা অনুযায়ী সব ধরনের সুযোগ সুবিধা থাকছে।”

‘ফ্যাশন লাউঞ্জ বাই মা’রজান জেনিফা’সহ একাধিক ব্যবসা পরিচালনা করছেন তিনি। তবে সিনেমা’র প্রস্তুতিও নিচ্ছেন এই নায়িকা। খুব শিগগির প্রযোজক হিসেবে হাজির হবেন। পূর্ব ঘোষণা অনুযায়ী ‘মু’সাফির-২’ নির্মাণের পরিকল্পনা করছেন তিনি। সিনেমাটিতে অ’ভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন জেনিফা। এই অ’ভিনেত্রীর ভাষায়, “মু’সাফির’ নির্মাণের সময়ই আম’রা সিক্যুয়েলের পরিকল্পনা জানাই। অনেক আগেই কাজ শুরুর পরিকল্পনা করেছিলাম। মাঝে করো’নাভাই’রাসের কারণে আগাতে পারিনি। করো’না পরিস্থিতি আরও স্বাভাবিক হলে সিনেমাটির কাজ শুরু করব। আশা করছি, ২০২২ সালে সিনেমাটি আলোর মুখ দেখবে। মাঝে এই সময়টা নিজেকে প্রস্তুত করব।”

‘মু’সাফির’ সিনেমায় শুভ-জেনিফার ছাড়াও অ’ভিনয় করেন মিশা সওদাগর, প্রসূন আজাদ, শিমুল খান, হারুন রশিদ প্রমুখ। আগের সকল শিল্পীই থাকবেন ‘মু’সাফির-২’ সিনেমাটিতে

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *