পরীমণির ‘মুখোশ’ পরিবেশনায় কপ ক্রিয়েশন, আসছে ফার্স্টলুক

পরীমণির ‘মুখোশ’ পরিবেশনায় কপ ক্রিয়েশন, আসছে ফার্স্টলুক

পরীমণির ‘মুখোশ’ পরিবেশনায় কপ ক্রিয়েশন, আসছে ফার্স্টলুক

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে আত্মপ্রকাশ ঘটেছে নতুন প্রযোজনা ও পরিবেশনা সংস্থা কপ ক্রিয়েশনের। সিনেমা ব্যবসার মন্দাভাবের মধ্যেই ঝুঁকি নিয়ে প্রতিষ্ঠানটি ‘সুদিন’ ফিরিয়ে আনার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছে। সেজন্য নিজেদের সিনেমার বাইরেও তারা অন্য প্রযোজক ও পরিচালকের সিনেমার স্বার্থে এগিয়ে আসতে বদ্ধপরিকর।

সে ভাবনা থেকে পরীমণি অভিনীত আলোচিত সিনেমা ‘মুখোশ’র পরিবেশনার দায়িত্ব নিয়েছে কপ ক্রিয়েশন। ইফতেখার শুভর পরিচালনায় সিনেমাটি সরকারি অনুদান ও ব্যাচেলর ডট কম প্রডাকশনের প্রযোজনায় নির্মিত হলো।

বুধবার (১০ নভেম্বর) রাতে কপ ক্রিয়েশনের পরিবেশনা ম্যানেজিং পার্টনার মাশফিকুর রহমান ও ইফতেখার শুভর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। সেসময় উপস্থিত ছিলেন কপ ক্রিয়েশনের সানী সানোয়ারও।

এ প্রসঙ্গে পরিচালক ইফতেখার শুভ বলেন, ‘‘কপ ক্রিয়েশনের মতো প্রডাকশন হাউজ ‘মুখোশ’ পরিবেশনার দায়িত্ব নিয়েছে, এটা আমার জন্য খুব আনন্দের। এ জন্য ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’-এর অন্যতম প্রযোজক সানী সানোয়ার ভাইকে ধন্যবাদ জানাই। আশা করি আমরা যৌথভাবে সকল দর্শকের কাছে খুব সহজে ‘মুখোশ’ পৌঁছে দিতে পারব।’’

এ চুক্তি নিয়ে সানী সানোয়ার বলেন, ‘‘তৈরিকৃত মানসম্পন্ন সিনেমার যথাযথ পরিবেশনা নিশ্চিত করার সংকল্প নিয়ে কপ ক্রিয়েশন অভিজ্ঞতাসম্পন্ন একদল পেশাদার লোকের সমন্বয়ে পরিবেশনায় যুক্ত হয়েছে। এক্ষেত্রে ‘মুখোশ’ সিনেমাটি আমাদের ইন-হাউজ সিনেমার বাইরে প্রথম সিনেমা। আশা করছি সিনেমাটি আশানুরূপ ফলাফল পাবে।’’

রিচালক ইফতেখার শুভ জানান, ‘মুখোশ’র ফার্স্টলুক প্রকাশ পাবে আগামী ১৫ নভেম্বর।
সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারেক স্বপন, ইলিনা শাম্মি প্রমুখ।

‘মুখোশ’ সিনেমাটি নির্মিত হচ্ছে ইফতেখার শুভর নিজেরই লেখা ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *