চিৎকার করে বিশ্বকে বলতে চাই তুমি অসাধারণ মানুষ: আনুশকা

চিৎকার করে বিশ্বকে বলতে চাই তুমি অসাধারণ মানুষ: আনুশকা

চিৎকার করে বিশ্বকে বলতে চাই তুমি অসাধারণ মানুষ: আনুশকা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা দুইজন ভিন্ন ক্ষেত্রে কাজ করায় প্রায়ই চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। একজনের বিপদে এখন আরেকজন পাশে দাঁড়ান, সাহস দেন। সমালোচনার বিপরীতে ইঙ্গিতে জবাবও দেন মাঝে মাঝে। আনুশকার ছবি মুক্তি পেলে যদি দর্শক নন্দিত না হয় তখন বিরাট আনুশকাকে যেমন প্রফুল্ল রাখেন তেমনিই ক্রিকেট মাঠে বিরাটের পারফর্ম খারাপ হলেও পাশে থাকেন আনুশকা।

এই মুহূর্তে খুবই চ্যালেঞ্জের মুখে রয়েছে ভারতের ক্রিকেট দল। কেননা টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে যেতে পারবে কি না, সেটা রীতিমতো হুমকির মুখে পড়ে গেছে। এই দুঃসময়ে এলো কোহলির জন্মদিন। তাই তো প্রিয়তমা সাহস সঞ্চারিত করার চেষ্টা করলেন সোশ্যাল মিডিয়া মারফত। নিজের ফেসবুক পেইজে দুজনের একটি ছবি পোস্ট করেছেন।

ছবি পোস্ট করে লিখেছেন, এই ছবির কোনো ফিল্টার দরকার নেই। তুমি যেভাবে চলছ সেভাবেই চলো। তোমার ভিত্তি সততা ও ইস্পাত দিয়ে তৈরি। যেভাবে অন্ধকার থেকে টেনে তলতে পারো তাদের, আর কারো দ্বারা এটা সম্ভব নয়। তুমি সবদিক থেকে ভালো হয়ে ওঠো, কারণ তুমি ভয়হীন, সাময়িক এসব কোনোভাবেই স্থায়ী নয়।

আমি জানি, আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সাথে এভাবে কথা বলার মানুষ নই কিন্তু মাঝে মাঝে আমি শুধু চিৎকার করে বিশ্বকে বলতে চাই আপনি কি অসাধারণ মানুষ। সৌভাগ্যবান তারাই যারা সত্যিই তোমাকে চেনে। ধন্যবাদ তোমায় সবকিছু উজ্জ্বল ও সৌন্দর্যময় করার জন্য। ওহ, শুভ জন্মদিন কিউটনেস!

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *