আসছে নতুন ধারাবাহিক ‘আকবর দ্যা কিং

আসছে নতুন ধারাবাহিক ‘আকবর দ্যা কিং

আসছে নতুন ধারাবাহিক ‘আকবর দ্যা কিং

আকবর চরিত্রটিই জানি কেমন? নানান রহেস্য ঘেরা আপদমস্তক একজন মানুষ। ঢাকা শহরে কোনো একটি উদ্দশ্যে নিয়ে তার আসা এবং দল ভারি করাই যেনো তার কাজ। একে একে তার দলে যোগ দেয় একঝাঁক তরুণ- তরুণী।

এরা আবার সাধারণ কোনো তরুণ-তরুণী নয়। আকবরের টিমে যোগ দেয়ার জন্য সেই তরুণ-তরুণীগুলোর যোগ্যতা হিসবে থাকা লাগবে নানা রকম সামর্থ্য। হয়তো কেউ খুন করায় এক্সপাট, কেউ বা গুম করার জন্য অনন্য সব প্রতিভা ধারণ করে।

আসলে বলা চলে আকবরের টিমের সবাই মুখোশরে আড়ালে অন্য আরেক মানুষ।
এমন এক চরিত্র ও তার টিম নিয়ে নির্মিত হয়েছে হাস্যরসাত্মক ধারাবাহিক নাটক ‘আকবর দ্যা কিং’। মমর রুবেলের রচনা ও সজীব মাহমুদের পরিচালনায় সম্প্রতি নগরীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে ভিন্নর্ধমী এই ধারাবাহিকটির শুটিং শেষ হয়ছে। শিগগিরই আসবে প্রচারে।

ডেডলাইন স্টুডিওস লি. এবং ক্রাউন ক্রয়িশেনসের যৌথ প্রযোজনায় নির্মিত এই ধারাবাহকিটির প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা চাষী আলম, মুকিত জাকারিয়া, মুসাফির বাচ্চু, নুসরাত জান্নাত রুহী, পাভেল, শেলী আহসান, সিনি সিগ্ধা, এমএন রাজু, নাঈমা আলম মাহা, পাপ্পু, আনোয়ার, মৌরিতা জুঁই, পাপড়ি পায়েল, রানা মল্লিক জুয়েল সহ অনেকেই।

পরিচালক সজীব মাহমুদ বলনে,
‘এই সময়ে দর্শকদের ভিন্ন একটি গল্পের ধারাবাহিক উপহার দেয়ার চেষ্টা করছি। প্রায় ছয় মাস ধরে পরিকল্পনার পর আমরা ধারাবাহিকটির শুটিংয়ে যাই। বেশ আনন্দ নিয়ে সবাই কাজ করেছি।’
পরিচালক সূত্রে জানা যায়, চলতি নভেম্বর মাসেই ধারাবাহিকটি একটি বেসরকারি টেলেভিশিনে সম্প্রচারের পর ডেডলাইন এন্টারটইেনমন্টের ইউটউিব চ্যানেলে প্রচার হবে।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *